ঢাকাশুক্রবার , ১৩ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ খবর

নাগরপুরে ফিলিস্তিনের পক্ষে সংহতি সমাবেশে জনতার ঢল

সিপন রানা নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :
অক্টোবর ১৩, ২০২৩ ৫:৩৫ অপরাহ্ণ । ২৮১ জন
Link Copied!

print news

নাগরপুরে ফিলিস্তিনের পক্ষে সংহতি সমাবেশে জনতার ঢল

 

ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে নাগরপুরে মুসলিম তৌহিদী জনতার আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার সরকারি কলেজ সংলগ্ন সড়কে আশেপাশের বিভিন্ন মসজিদ থেকে আসা সাধারণ মুসল্লিদের অংশগ্রহণে এই শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংহতির এই সমাবেশে বক্তারা বলেন, প্রায় ৭৫ বছর ধরে ইসরাইলি সন্ত্রাসী বাহিনী ফিলিস্তিনের মুসলমানদের ওপর জুলুম অত্যাচার ও হামলা চালিয়ে যাচ্ছে। মুসলমানদের রক্ত নিয়ে এভাবে খেলা চলবে না। মুসলিম সমাজ জেগে উঠেছে তাদের মাতৃভূমি উদ্ধারে। বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে ফিলিস্তিনের জনগণের পাশে থাকার জন্য অনুরোধ রইলো। সময় এসে গেছে, বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে পৃথিবীর মানচিত্র থেকে ইসরাইল নামক সন্ত্রাসী রাষ্ট্রকে মুছে দিতে হবে।

 

 

নাগরপুর বাজার জামে মসজিদের খতিব

হযরত মাওলানা মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও হাফেজ মাওলানা হেলাল উদ্দিন এর সঞ্চালনায় উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, নাগরপুর বাজার জামে মসজিদ পেশ ইমাম হযরত মাওলানা মোঃ রফিকুল ইসলাম, ধলাপাড়া জামে মসজিদ পেশ ইমাম মাওলানা আল আমিন, নাগরপুর সরকারি কলেজ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি সাদিক মিয়া, দুয়াজানি কলেজ পাড়া জামে মসজিদ পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুল হাদী।

 

এছাড়াও হাফেজ আব্দুল আজিম, মাওলানা আবু হুরাইরা, মুফতি বেলাল হুসাইন, সহকারী অধ্যাপক শামীম মোহাম্মদ সেলিম, সূর্য আইডিয়াল স্কুল পরিচালক গোলাম মোস্তফা, নাগরপুর প্রেসক্লাব সদস্য ইউসুফ হোসেন লেনিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব বাবুল মেহেদী সহ স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।