ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ খবর

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্ভোধন ।

এম কে খোকন ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো চীফ
অক্টোবর ৩০, ২০২৩ ৬:৪২ অপরাহ্ণ । ২৯৯ জন
Link Copied!

print news

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্ভোধন ।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ৬ষ্ট ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রসহ সারা দেশে ৫০টি মসজিদ উদ্বোধন করেছেন।

 

সোমবার(৩০অক্টোবর) সকাল ১১টায় গণভবন থেকে ভার্চুয়ালি ভিডিও মাধ্যমে প্রতিটি জেলার মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র উদ্ভোধন করেন।

 

মডেল মসজিদে উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী দলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল , জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ, পৌরসভার প্রধান নির্বাহী এম এ কুদ্দুস, সিনিয়র সহ সভাপতি মো হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক হাজী মোঃ হেলাল উদ্দিন,  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, ভাইস চেয়ারম্যান এড লোকমান হোসেন, পিপি এড. মাহবুবুল আলম খোকন, বিভিন্ন মসজিদের ইমাম ওলামাসহ মুক্তিযোদ্ধা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গণপূর্ত অধিদপ্তর সাড়ে ১৪ কোটি টাকা ব্যয়ে এই মডেল মসজিদটি নির্মাণ করে। তবে, মডেল মসজিদটি উদ্বোধন করা হলেও এর কাজ পুরোপুরি শেষ হয়নি। তবে প্রধানমন্ত্রীর অনুষ্ঠান সূচিতে থাকায় এর উদ্বোধন করা হয়েছে। এছাড়া নিন্মমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ করেছেন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়া অনেকে।