ঢাকাশনিবার , ২৮ অক্টোবর ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ খবর

মুন্সীগঞ্জে ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ। 

এ এস এম শিপন পাঠান (মুন্সিগঞ্জ প্রতিনিধি)
অক্টোবর ২৮, ২০২৩ ৪:২০ পূর্বাহ্ণ । ১৪৮ জন
Link Copied!

print news

মুন্সীগঞ্জে ফিলিস্তিনি মুসলমানদের উপর যে বর্বর হামলা, নারী, শিশু ও নির্বিচারে হত্যার প্রতিবাদে মুফতী আসাদুল্লাহ সাহফীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী মিরাপাড়া মাজার ও মসজিদ কমপ্লেক্স থেকে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি সিপাহিপাড়া চৌরাস্তা গিয়ে সংক্ষিপ্ত আলোচনা, ও দোয়া এবং মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

received 745155234318378

বিক্ষোভ মিছিলে মিরাপাড়া, মালিরপাথর, বিনোদপুর, গোয়ালগুন্নি, দঃরামগোপালপুর, গোলাপবাগ মসজিদের মুসল্লী সহ মুন্সিগঞ্জের গন অধিকার পরিষদের সদস্য সচিপ মোঃ মুনসুর আহেমদ সহ আরো সদর থানার বিভিন্ন নেতা কমি উপস্হিত ছিলেন এবং এই এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। ও দোয়া ও মোনাজাত পরিচালনা করে মীর সাহেব রঃ এর মাজার মসজিদের সম্মানিত খতীব মুফতী মাওলানা আসাদুল্লাহ সাইফী।

 

 

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মুফতী আসাদুল্লাহ সাইফী, বক্তব্য রাখেন রকিবউল্লাহ। এসময় উপস্থিত ছিলেন দক্ষিন বিনোদপুর গাউসুল আজম জামে মসজিদের খতিব মুফতী তাজুল ইসলাম দৌলতপুরী, মাওলানা মাহমুদুল হাসান বিন সালেহ, মাওলানা শরীফ হুসাইন, মাওলানা আব্দুস সুবহান, মাওলানা সালাউদ্দীন আহমদ, এছাড়া আরও উপস্থিতি ছিলেন ছিলেন কাউন্সিলর আবদুল জলিল মাদবর, বাবুল মেম্বার সহ বিভিন্ন মসজিদের ইমাম ও বিভিন্ন পেশার মানুষ।