ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ খবর

 ২ ঘণ্টার মধ্যে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও গ্রেফতার-১

শাকিল আহম্মেদ চুয়াডাঙ্গা জেলা ব্যুরো চীফ। 
জুন ৭, ২০২৪ ৫:৩৪ পূর্বাহ্ণ । ৩৮ জন
Link Copied!

print news

দর্শনায় পুলিশের অভিযানে মামলা রুজুর ২ ঘণ্টার মধ্যে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সাথে গ্রেফতার করা হয়েছে একজনকে। গতকাল মঙ্গলবার দুপুরে অভিযান পরিচালনা তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, দর্শনা থানার আকন্দবাড়ীয়া গ্রামের শেখ রাসেল স্মৃতি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আল মামুন দর্শনা থানায় লিখিত এজাহার দায়ের করেন যে, গত ৩০ মে দুপুর ১টা থেকে পরদিন সকাল ১০ টার মধ্যে যে কোন সময় দর্শনা থানাধীন আকন্দবাড়ীয়া গ্রামস্থ শেখ রাসেল স্মৃতি স্কুল অ্যান্ড কলেজ এর অফিস রুমের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা চোর চক্র ১টি কম্পিউটার পিসি ও ১টি কম্পিউটার মনিটর, চুরি করে নিয়ে যায়। তার মূল্য ৪২ হাজার টাকা।

মামলার প্রেক্ষিতে এসআই শামিম রেজা সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তা এবং স্থানীয় সোর্সের মাধ্যমে সংবাদ প্রাপ্তি হয়ে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে গতকাল মঙ্গলবার দুপুর ৩টার দিকে আকন্দবাড়িয়া (তেল পাম্প সংলগ্ন) গ্রামের মৃত ফরজ আলীর ছেলে শাওন হোসেন ওরফে সোহান হোসেনকে (২৮) আটক করা হয়। এসময় তার বাড়ি থেকে চুরি যাওয়া কম্পিউটার ও মনিটর উদ্ধার করা হয়।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, মামলা রুজুর ২ ঘণ্টার মধ্যে পুলিশি অভিযানে শিক্ষা প্রতিষ্ঠানের চুরি যাওয়া মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে। গ্রেফতার করা হয়েছে চোর চক্রের ১ সদস্যকে। এর সাথে আরও যারা জড়িত আছে তাদেরকে আইনের আওতায় আনা হবে।