ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
আজকের সর্বশেষ খবর

ঈদুল ফিতর উপলক্ষে যাত্রীদের নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় করতে জিএমপি কমিশনারের নির্দেশনা।

রিপোর্টার মেহেদুল ইসলাম 
এপ্রিল ৮, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ । ৩৫ জন
Link Copied!

print news

পবিত্র ঈদ-উল-ফিতর-এ ঘরমুখো মানুষের ঈদ যাত্রা নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় করতে জিএমপি’তে কর্মরত পুলিশ সদস্যদের সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা দিলেন জিএমপি কমিশনারআসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর-এ ঘরমুখো মানুষের ঈদ যাত্রা নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় করতে জিএমপি’তে কর্মরত সকল পুলিশ সদস্যদের পেশাদারিত্ব এবং সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম, বিপিএম, পিপিএম (বার)।এসময় উপস্থিত ছিলেন,গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

পুলিশ কমিশনার মহোদয় জিএমপি’তে কর্মরত সকল পুলিশ সদস্যদেরঢাকা-ময়মনসিংহ এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অটোরিকশা এবং ফিটনেসবিহীন যেকোন যানবাহন চলাচল বন্ধ রাখতে নির্দেশনা প্রদান করেন। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণকে সার্বক্ষণিক মাঠে থেকে ব্যক্তিগত তদারকির মাধ্যমে মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্ন করা নিশ্চিতকল্পে কার্যকর ব্যবস্থা গ্রহণেরও নির্দেশনা দিয়েছেন।

কমিশনার মহোদয় ঈদে শহর ছেড়ে যাওয়া মানুষের বাসা-বাড়ি, মার্কেট, আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য স্থাপনার নিরাপত্তা নিশ্চিতকল্পে পুলিশের নজরদারি বাড়ানো এবং গুরুত্বপূর্ণ ঈদ জামাতস্থলের নিরাপত্তা নিশ্চিত করার জন্যও পুলিশ কর্মকর্তাদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।